মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত

কুমিল্লা নগরীতে হাত-পায়ের রগ কেটে যুবক খুন

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৪৪১ দেখা হয়েছে

বিশ্বকাপ ফুটবল উন্মাদনা শেষ হয়েছে প্রায় ১২দিন। কিন্তু কুমিল্লা নগরীর চর্থা বড় পুকুর পাড় এলাকায় উত্তেজনা যেনো শেষ হচ্ছেনা। ১২দিন আগে ফাইনালে আর্জেটিনার জয়ে রাতে আনন্দ মিছিল করে চর্থা বড় পুকুরপাড় এলাকার দলটির সমর্থকরা। ওই রাতে এলাকার চা দোকানদার বাবুল মিয়ার ছেলে ফয়সাল ইসলাম হৃদয়ের (২০) সঙ্গে স্থানীয় কয়েক যুবকের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করা হলেও নতুন বছরের প্রথম রাত শনিবার দেড়টায় আগের ঘটনার জেরে খুন হয় ফয়সাল ইসলাম হৃদয় নামের ওই যুবক।

 

নিহত হৃদয়ের বড় বোন শিউলি আক্তার জানান, হৃদয় থাই গ্লাসের কাজ করতো। বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনা জয়ী হলে অন্যদের সাথে হৃদয় আনন্দ মিছিল করে। এ সময় স্থানীয় কয়েক যুবকের সাথে হৃদয়ের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই যুবকরা হৃদয়কে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা হয়। শনিবার রাত দেড়টায় হৃদয়সহ তার বন্ধুরা নিউ ইয়ার উদযাপনে বাড়ির পাশে পিকনিক করছিলো। তখন হৃদয়কে খবর দিয়ে নিয়ে যায় কয়েকজন যুবক। সেখানে তাকে হাত পায়ের রগ কেটে দেয়। এছাড়াও শরীরের বিভিন্ন অংশে কোপানো হয়।

পরে স্থানীয়রা গুরুতর আহত হৃদয়কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

 

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আহমেদ সানজুর মোর্শেদ বলেন, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে এবং জড়িতদের আটকের চেষ্টা চলছে।

Last Updated on January 1, 2023 6:46 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!